ঢাকা, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

নোবিপ্রবি গবেষণা সংসদের নেতৃত্বে শুভ-তিশা 

প্রকাশনার সময়: ০৮ সেপ্টেম্বর ২০২২, ১৯:৪৮

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) গবেষণা সংসদের ১ম কার্যনির্বাহী কমিটি (২০২২-২৩ সেশন) গঠন করা হয়েছে।

নবগঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছে বিএমবি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহমুদুল হাসান শুভ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে শিক্ষা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোরশেদা নূর তিশা।

নবগঠিত এই কমিটির অনুমোদন দেন নোবিপ্রবি উপাচার্য ও নোবিপ্রবি গবেষণা সংসদের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. দিদার উল আলম।

কমিটিতে নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি তাসনোভা জেরিন উলফাত (বিএমএস) ও মাহমুদুল হাসান শান্ত (অণুজীববিজ্ঞান), যুগ্ম-সাধারণ সম্পাদক খাদিজা খানম (আইআইএস) ও সানজিদ ইসলাম (টিএইচএম), সাংগঠনিক সম্পাদক তানভীর ইব্রাহীম (টিএইচএম), দপ্তর ও কার্য পরিচালনা সম্পাদক নাজমুন নাহার(এডুকেশন), প্রচার সম্পাদক সাখাওয়াত আহমেদ ফাহিম (অণুজীববিজ্ঞান), প্রকাশনা ও দলিল বিষয়ক সম্পাদক তাসনিম আক্তার(এডুকেশন), অর্থ সম্পাদক কাজী আলামিন(এসিসিই), জনসংযোগ ও পারস্পরিক যোগাযোগ সম্পাদক নুরুল আবছার (টিএইচএম), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ আল জোবায়ের(অর্থনীতি), প্রশিক্ষণ ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আলজকি হোসেন(এডুকেশন), সরবরাহ ও অনুষ্ঠান পরিচালনা বিষয়ক সম্পাদক আহমদ আরাফাত রিজভী(এসিসিই), তথ্যপ্রযুক্তি ও বিষয়বস্তু উন্নয়ন বিষয়ক সম্পাদক নাঈম হোসেন ফাহাদ (বিবিএ)।

উল্লেখ্য ‘গবেষণার মাধ্যমে জ্ঞান অন্বেষণ’ প্রতিপাদ্যকে ধারণ করে ২০২১ সালে নোবিপ্রবি গবেষণা সংসদ যাত্রা শুরু করে। নোবিপ্রবি শিক্ষার্থীদের মাঝে গবেষণা সম্পর্কিত জ্ঞান ছড়িয়ে দিতে শুরু থেকে কাজ করে যাচ্ছে নোবিপ্রবি গবেষণা সংসদ। কমিটিতে মডারেটর হিসেবে আছেন নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের এপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ