ঢাকা, মঙ্গলবার, ৫ ডিসেম্বর ২০২৩, ২০ অগ্রহায়ণ ১৪৩০, ২০ জমাদিউল আউয়াল ১৪৪৫
নজরুল বিশ্ববিদ্যালয়

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা হলে হাউজ টিউটর হলেন যারা

প্রকাশনার সময়: ২৮ সেপ্টেম্বর ২০২৩, ২১:০৮

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে ৫জন ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলে ৯জন হাউজ টিউটর নিয়োগ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) নজরুল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জাককানইবি/রেজি./হাটিশেমুর/১৫৭০/২১/১৯০৬ অফিস আদেশে যোগদানের তারিখ থেকে কার্যকার হওয়ার শর্তে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই নিয়োগ প্রদান করা হয়। একইসাথে বিধি মোতাবেক দায়িত্ব ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বঙ্গবন্ধু হলে নিয়োগ পাওয়া হাউজ টিউটরবৃন্দ হলেন- মো. রাকিবুল ইসলাম (সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান, স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগ), নিতাই কুমার সাহা (সহকারী অধ্যাপক, হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগ), আব্দুল মুয়ীদ (বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক, পরিসংখ্যান বিভাগ), মো. মাসুদুর রহমান,(সহকারী অধ্যাপক, সমাজবিজ্ঞান বিভাগ), মো. তারিফুল ইসলাম (সহকারী অধ্যাপক, দর্শন বিভাগ), ড. মো. আব্দুল মোমেন (সহকারী অধ্যাপক, মার্কেটিং বিভাগ), মো. নাহিদুল ইসলাম, সহকারী অধ্যাপক (হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগ), মো. মুশফিকুর রহমান (সহকারী অধ্যাপক, নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগ), অরিন্দম বিশ্বাস (প্রভাষক, আইন ও বিচার বিভাগ)।

বঙ্গবন্ধু বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলে নিয়োগ পাওয়া হাউজ টিউটরগণ হলেন- সাবিকুন্নাহার বন্যা (সহকারী অধ্যাপক, অর্থনীতি বিভাগ), লায়লী আক্তার (সহকারী অধ্যাপক, অর্থনীতি বিভাগ), চন্দন কুমার পাল (সহকারী অধ্যাপক, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগ), উম্মে হাবিবা মৌ (প্রভাষক, আইন ও বিচার বিভাগ), জুয়েনা ইসলাম এ্যানি (প্রভাষক, বাংলা ভাষা ও সাহিত্য বিভাগ)।

বঙ্গবন্ধু হলের হাউজ টিউটর মো. তারিফুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রতিষ্ঠার সময় থেকে প্রভোস্ট জনাব মাসুম হাওলাদার মহোদয়ের নেতৃত্বে হাউজ টিউটর হিসেবে প্রথম মেয়াদে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের চেষ্টা করেছি। এরই ধারাবাহিকতায় উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর স্যার আমার ওপর আস্থা রেখে পুনরায় দায়িত্ব প্রদান করেছেন। অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় উপাচার্য মহোদয়ের প্রতি। গত মেয়াদে সম্মিলিত প্রচেষ্টায় সফলভাবে দায়িত্ব পালন করায় আমি বিশেষভাবে ধন্যবাদ জানাই প্রভোস্ট মাসুম হাওলাদার স্যার এবং বিগত মেয়াদে দায়িত্ব পালনরত সকল হাউজ টিউটরগণের প্রতি। আমি আমার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে দৃঢ়প্রতিজ্ঞ। একইসাথে বিশ্বাস করি প্রভোস্ট জনাব মাসুম হাওলাদার স্যারের নেতৃত্বে হাউজ টিউটরগণের সার্বিক প্রচেষ্টা ও আন্তরিকতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল সুন্দরভাবে পরিচালিত হবে।

উল্লেখ্য, নতুন হাউজ টিউটরদের পাশাপাশি মেয়াদ পূর্ণ না হওয়ায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলে তন্বী সাহা (সহকারী অধ্যাপক, সঙ্গীত বিভাগ), লায়লী আক্তার (সহকারী অধ্যাপক, অর্থনীতি বিভাগ) হাউজ টিউটর হিসেবে দায়িত্বরত রয়েছেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ