ঢাকা, মঙ্গলবার, ৫ ডিসেম্বর ২০২৩, ২০ অগ্রহায়ণ ১৪৩০, ২০ জমাদিউল আউয়াল ১৪৪৫

মাভাবিপ্রবিতে অটোমেশন সফটওয়্যারে ফলাফল প্রস্তুত ও প্রকাশ

প্রকাশনার সময়: ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১৮:২২

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) 'অটোমেশন অব রেজাল্ট প্রসেসিং সিস্টেম সফটওয়্যার' এর মাধ্যমে শিক্ষার্থীদের সেমিস্টার ফাইনাল পরীক্ষার ফলাফল প্রস্তুত ও প্রকাশ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে টেবুলেশন শিট প্রিন্টের মাধ্যমে ২০২১-২০২২ শিক্ষাবর্ষের কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগ, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ ও ফার্মেসি বিভাগের ১ম বর্ষের ১ম সেমিস্টারের চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন বলেন, সকলের ঐকান্তিক প্রচেষ্টায় আমরা সফল হতে পেরেছি। অটোমেশন আমাদের বিশ্ববিদ্যালয়ের বড় অর্জন। রেজাল্ট অটোমেশন চালুর মাধ্যমে স্মার্ট বাংলাদেশের অংশীদার হিসেবে আমরা গর্বিত।

অটোমেশন অব রেজাল্ট প্রসেসিং সিস্টেম সফটওয়্যার কমিটির সদস্য ও বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো. মোস্তাফিজুর রহমান বলেন, শিক্ষার্থীরা সঠিকভাবে সঠিক সময়ের মধ্যে তাদের অনলাইন রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পেরেছে। সংশ্লিষ্ট বিভাগের সম্মানিত শিক্ষকগণ সঠিক সময়ের মধ্যে অনলাইনে ফলাফল জমা দিয়েছেন। সকলের সহযোগিতায় আজ আমরা অটোমেশন প্রক্রিয়ায় ফলাফল প্রকাশ করতে পেরেছি।

অনুষ্ঠানের সভাপতি অটোমেশন অব রেজাল্ট প্রসেসিং সিস্টেম সফটওয়্যার কমিটির আহ্বায়ক ও ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. ইকবাল মাহমুদ অটোমেশন সিস্টেমের সাথে জড়িত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান ও ট্রেজারার প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম। এ সময় রিজেন্ট বোর্ডের সম্মানিত সদস্যবৃন্দসহ সংশ্লিষ্ট শিক্ষক ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Automation Of Result Processing System Software সেমিস্টার ফাইনাল পরীক্ষার ফলাফল প্রস্তুত ও প্রকাশের জন্য খুবই সহায়ক পদ্ধতি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ