ঢাকা, শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪

কুবিতে আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন আইন বিভাগ

প্রকাশনার সময়: ২৪ জানুয়ারি ২০২৩, ২০:০৯

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) 'আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩' এ চ্যাম্পিয়ন হয়েছে আইন বিভাগ। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ম্যানেজমেন্ট বিভাগকে ২৯ রানে হারিয়ে শিরোপা জেতেন তারা।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে দুপুর ১২ টায় ফাইনালে মুখোমুখি হয় আইন বিভাগ ও ম্যানেজমেন্ট বিভাগ।

প্রথম ইনিংসে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৮২ রান তুলে আইন বিভাগ। জবাবে ব্যাট করতে নেমে আইন বিভাগের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৫৩ রানেই গুটিয়ে যায় ম্যানেজমেন্ট বিভাগ।

৪৪ রানে ৫ উইকেট নিয়ে টুর্নামেন্টে ম্যান অব দ্যা ফাইনাল ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন আইন বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ আল সিফাত।

খেলা শেষে উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন, উপ উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মো. জামাল নাছের, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক নির্বাহী সদস্য বদরুল হুদা জেনু চ্যাম্পিয়ন ও রানার্সআপের মাঝে পুরস্কার তুলে দেন।

এসময় ক্রিয়া পরিচালনা কমিটির আহ্বায়ক হিসেবে উপস্থিত ছিলেন নৃবিজ্ঞান বিভাগের সভাপতি মোহাম্মদ আইনুল হক, ছাত্রপরামর্শক ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোহা. হাবিবুর রহমান, নওয়াব ফয়জুন্নেছা ও শেখ হাসিনা হলের প্রাধ্যক্ষ, হাউজ টিউটরবৃন্দ, চ্যাম্পিয়ন ও রানার্সআপদলের শিক্ষক-শিক্ষার্থীরা।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি শুরু হওয়া এবারের আন্তঃবিভাগ টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের ১৯টি বিভাগ অংশগ্রহণ করেছিল। কোয়ার্টার ফাইনাল পর্যন্ত ১০ ওভার, সেমিফাইনালে ১৫ ওভার ও ফাইনাল ম্যাচ ২০ ওভারে অনুষ্ঠিত হয়।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ