ঢাকা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

গোবিন্দগঞ্জে ব্রাজিল সমর্থকদের আনন্দ র‌্যালি

প্রকাশনার সময়: ২৪ নভেম্বর ২০২২, ১৮:১৯

সার্বিয়ার বিপক্ষে মধ্যরাতে মাঠে নামছে পাঁচবারের বিশ্বকাপজয়ী দল ব্রাজিল। এ উপলক্ষে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় ব্রাজিল সমর্থক গোষ্ঠি, গোবিন্দগঞ্জের উদ্যোগে আনন্দ র‌্যালি করেছে ব্রাজিল সমর্থকরা।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে মাঠে এ র‌্যালির আয়োজন করে। র‌্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালিতে ব্রাজিল সমর্থকরা জানান, পাঁচবারের চাম্পিয়ান দল ব্রাজিল এবারও তাদের হেক্সা মিশন সফল করে শিরোপা ঘরে তুলবে আমরা আশাবাদি। কেননা, ব্রাজিলের এবারের দল অনেক শক্তিশালি। ব্রাজিলের প্রতিপক্ষ যেই আসুক জয়টা ব্রাজিলেরই হবে। এই জয় শেষ পর্যন্ত বহাল থাকবে।

র‌্যালির আয়োজক আহসানুল শেখ সুমন নয়া শতাব্দীকে বলেন, অবশ্যই আমরা ১০০% আশাবাদি। সার্বিয়া অনেক ভালো দল, তবুও আমরাই ম্যাচ জিতব। র‍্যাংকিংয়ে সার্বিয়ার অবস্থান ২১,সৌদি আরব এর ৫১। আসলে আমাদের এই র‍্যালির খবর কিন্তু ব্রাজিল দেশ জানবেই না এটাই চরম বাস্তব। কিন্তু আমাদের ব্রাজিল সাপোর্টারদের নিজেদের ভালো লাগার দলকে উৎসাহ দিতেই এই সামান্য কিছু অংশের র‍্যালি। আমাদের অসংখ্য সাপোর্টার আছে যারা আসতে পারেনি বা জানানো হয়নি। সব মিলেই সুন্দর হয়েছে আনন্দ র‌্যালি। র‌্যালিতে অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ এবং ভালোবাসা জানাচ্ছি।

পারস্য উপসাগরের দেশ কাতারে এবারের আয়োজন ফিফা ফুটবল বিশ্বকাপ-২০২২। গতবারের বিশ্বকাপ আয়োজনের চেয়ে এবারের কাতার বিশ্বকাপের আয়োজন নজর কেড়ে দিয়েছে পুরো বিশ্বকে। তাইতো নিজেদের পছন্দের দলগুলো নিয়ে ভক্তদের উম্মাদনা রয়েছে চরম পর্যায়ে। এবারের আসরে শুরুতে সৌদি আরবের বিপক্ষে মাঠে নেমে ২-১ গোলে হেরে যায় আর্জেন্টিনা। এরপর শক্তিশালী দল জার্মানি ১-২ গোলে হেরে যায় জাপানের কাছে। এবারের বিশ্বকাপে শক্তিশালী দলগুলোর অঘটনের খানিকটা হতাশায় সমর্থকরা।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ