ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

নান্দাইলে ৪ শিক্ষককে সংবর্ধনা

প্রকাশনার সময়: ০৬ অক্টোবর ২০২২, ১০:৪৮

'শিক্ষকদের দিয়েই শিক্ষার রূপান্তর শুরু ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব শিক্ষক দিবসে ময়মনসিংহের নান্দাইলে ৪ জন শিক্ষককে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) রাতে উপজেলার নতুন বাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে এ সংবর্ধনা দেওয়া হয়। বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল উপজেলা শাখা এ আয়োজন করে।

সংবর্ধিত ও ফুলেল শুভেচ্ছাপ্রাপ্ত শিক্ষকরা হলেন, দেশ প্রেসক্লাব নান্দাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক দৈনিক নয়া শতাব্দী প্রতিনিধি প্রভাষক মোহাম্মদ আমিনুল হক বুলবুল, দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি সহকারী শিক্ষক মো. হুমায়ুন কবীর ভুঁইয়া, সময়ের চিত্র প্রতিনিধি সহকারী শিক্ষক মো. মোস্তফা কামাল ও গনজয় পত্রিকার প্রতিনিধি সহকারী শিক্ষক মো.জিন্নাতুল ইসলাম মিলন।

সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল উপজেলা শাখার সভাপতি দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মো. শাহ আলম ভুঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার প্রতিনিধি মো. আবু সাইদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক দিগন্তর পত্রিকার প্রতিনিধি তৌহিদুল ইসলাম সরকার।

সভায় বক্তারা বলেন, শিক্ষকতা একটি মহান ব্রত। নৈতিক বিচারে শিক্ষকদের চেয়ে সম্মানিত ব্যক্তি এবং শিক্ষকতার চেয়ে মর্যাদাপূর্ণ পেশা আর নেই। শিক্ষক শিক্ষার্থীর মনন, মেধা ও আত্মশক্তির বিকাশ,পরিশীলন, উন্নয়ন ও প্রসার সাধনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখেন। সর্বদা ন্যায়নীতির প্রশ্নে তিনি আপোসহীন।

সভাপতি মো. শাহ আলম ভুঁইয়া বলেন, একজন আদর্শ শিক্ষক দেশের শ্রেষ্ঠ সন্তান ও শ্রেষ্ঠ মানুষের অন্যতম। সমাজ ও জাতি গঠনে শিক্ষকের ভূমিকা অনস্বীকার্য। বিশ্ব শিক্ষক দিবসে শিক্ষকদের সন্মান জানাতে পেরে আমরা গর্বিত ও আনন্দিত।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ