ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

বঙ্গোপসাগরে ট্রলার ডুবিতে আরও দুই মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ০৫ অক্টোবর ২০২২, ২৩:৫৩
ফাইল ছবি

বঙ্গোপসাগরে মালয়েশিয়াগামী ট্রলার ডুবির ঘটনায় আরও দুই রোহিঙ্গা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৫ অক্টোবর) রাত সাড়ে ৭টায় টেকনাফ বাহারছড়া দক্ষিণ শীলখালী সাগর পাড় থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়। এদিন রাত সাড়ে ১০টা পর্যন্ত ট্রলার ডুবির ঘটনায় এক শিশু ও পাঁচ নারীসহ মোট ৬ জনের মরদেহ উদ্ধার হয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান বলেন, মঙ্গলবার ভোররাতে বঙ্গোপসাগরে ট্রলার ডুবির ঘটনায় দক্ষিণ শীলখালী এলাকায় ভেসে আাসা দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে সাগরে ডুবে যাওয়া ট্রলারে যাত্রী ছিলেন তারা। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার পাঠানো হবে।

এর আগে গতকাল মঙ্গলবার ভোর রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের হলবনিয়ায় এলাকায় সমুদ্র সৈকতে ট্রলার ডুবির ঘটনায় জীবিত ৪৫ জন ও ভেসে আসা তিন নারীর মরদেহ উদ্ধারের বিষয়টিও স্বীকার করেছিলেন ওসি।

কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম জানিয়েছেন, তারা মূলত দালালের মাধ্যমে মালয়েশিয়া যাওয়ার জন্য গিয়েছিল। কিন্তু মাঝপথে দুর্ঘটনার শিকার হয়। কোন কোন দালালের মাধ্যমে তারা মালয়েশিয়া যাওয়ার চেষ্টা করেছিল তাদের বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। তাদেরকে শিগগিরই আইনের আওতায় আনা হবে।

গত মঙ্গলবার ভোরে অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়া যাত্রাকালে কক্সবাজারের টেকনাফ বাহারছড়ার বঙ্গোপসাগরে ট্রলার ডুবির ঘটনায় এখন (বুধবার রাত ১১ টা) পর্যন্ত ৫ রোহিঙ্গা নারী ও এক শিশুসহ ৬ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আগেরদিন এ ঘটনায় গতকাল (মঙ্গলবার) জীবত দালালসহ ৪৫ জনকে উদ্ধার করেছিল কোস্ট গার্ড। উদ্ধার হওয়াদের তথ্য মতে, এই ট্রলারে ৭০জন মত লোক ছিল বলে জানায়। সে হিসাবে অনেকে এখনোও নিখোঁজ রয়েছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ