ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

প্রতিমা বিসর্জনের প্রস্তুতিকালে একজনের মৃত্যু

প্রকাশনার সময়: ০৫ অক্টোবর ২০২২, ২০:৫১

বগুড়ার শেরপুরে প্রতিমা বিসর্জনের প্রস্তুতিকালে বিদ্যুতের তারে জড়িয়ে জগন্নাথ কর্মকার ওরফে রুপম(৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) বিকেল পাঁচটার দিকে শহরের পৌর শিশুপার্ক এলাকাস্থ পূবালী সংঘ পূজা মণ্ডপে এই ঘটনা ঘটে। নিহত জগন্নাথ কর্মকার পৌর এলাকার উত্তর শাহ পাড়ার রঘুনার্থ কর্মকারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজার প্রতিমা বিসর্জনের জন্য শেরপুর পৌর শিশুপার্ক এলাকাস্থ ওই পূজা মণ্ডপ থেকে প্রতিমা অটোভ্যানে তোলা হচ্ছিল। এসময় বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন জগন্নাথ কর্মকার ওরফে রুপম। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেন তাকে। এরপর দ্রুত উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রুপমকে মৃত ঘোষণা করেন।

শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) ছাম্মাক হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আইনী প্রক্রিয়া শেষে নিহতের, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে শারদীয় দুর্গাপূজার বিজয়া দশমীতে পূজা মণ্ডপে বিদ্যুতায়িত হয়ে জগন্নাথ কর্মকারের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এছাড়া নিহতের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিমাই ঘোষ ও সাধারণ সম্পাদক সংগ্রাম কুন্ডু।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ