রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

‘আগামী নির্বাচনে আ’লীগ বিজয়ী হয়ে আবার সরকার গঠন করবে’

প্রকাশনার সময়: ০৪ অক্টোবর ২০২২, ২৩:১৭

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ বিজয়ী হয়ে সরকার গঠন করবে। আপনারা ঐক্যবদ্ধ থাকবেন।

মঙ্গলবার (৪ অক্টোবর) এক ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ বিজয়ী হয়ে সরকার গঠন করবে। আপনারা ঐক্যবদ্ধ থাকবেন। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি, তরুণ প্রজন্ম ঐক্যবদ্ধ থাকলে আগামী জাতীয় নির্বাচনে স্বাধীনতাবিরোধী অপশক্তিকে পরাজিত করে বঙ্গবন্ধু তনয়া সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগই সরকার গঠন করবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ব্রীজ-কালভার্ট, রাস্তাঘাট, অবকাঠামো, স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ উন্নয়নসহ সর্বক্ষেত্রে উন্নয়ন করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আজকে স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন সম্ভব হয়েছে। সেই সাথে রাজধানীর বুক চিড়ে আজ মেট্রোরেল দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করার আহবান জানান।

ফুলপুর পৌরসভার আমুয়াকান্দা বাজারে ৯টি সেড (ওয়েট মার্কেট) ও একটি টয়লেট ব্লক নির্মাণ (৫২৯১,৬৬ বর্গফুট) কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, ফুলপুর পৌরসভার মেয়র মি. শশধর সেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব, পৌর নির্বাহী কর্মকর্তা আব্দুল মোতালেব, ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মাহমুদুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, আমুয়াকান্দা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ইজারাদার মো. শরিফুল ইসলাম শরিফ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ লুৎফর রহমান, একেএম সিরাজুল হকসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, পৌরসভার কাউন্সিলর, পৌরসভার কর্মকর্তা, ব্যবসায়ী ও ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

বিশ্বব্যাংকের অর্থায়নে প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প এটি বাস্তবায়ন করবে। নির্মাতা প্রতিষ্ঠান হিসেবে রয়েছে এভারেস্ট ইন. লি.-টিউলিপ ইন. (জেভি)। ৯টি সেড (ওয়েট মার্কেট) ও একটি টয়লেট ব্লক নির্মাণে প্রায় দেড় কোটি টাকা বরাদ্ধ ধরা হয়েছে বলে জানা যায়।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ