রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

শিশুকে শ্লীলতাহানির অভিযোগে গণপিটুনি, পুলিশে সোপর্দ

প্রকাশনার সময়: ০৪ অক্টোবর ২০২২, ২১:০১

ঠাকুরগাঁওয়ে চার বছরের শিশুকে শ্লীলতাহানির অভিযোগে এক চা দোকানীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে সদর উপজেলার ভাউলারহাট মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ওই শিশুকে সেখান থেকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ওই শিশুর বাবার লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে চা দোকানিকে আটক দেখিয়েছে পুলিশ।

আটক ৪২ বছরের মো. হাসান আলী হরিনারায়নপুর কাজিবস্তি এলাকার আব্দুল কাশেমের ছেলে।

এ সব তথ্য নিশ্চিত করেছে ঠাকুরগাঁও সদর থানার এস আই হাফিজুর রহমান।

চার বছরের ওই কন্যা শিশুর বাবা বলেন, ভাউলারহাট মোড়ে আমার ডেকোরেশন দোকান রয়েছে। তার পাশেই হাসানের চায়ের দোকান৷ আমার দোকানে প্রতিদিন কন্যাকে নিয়ে যাই৷ সে ওই চায়ের দোকানে কম্পিউটারে গান শোনে ও কার্টুন দেখে। গত ২ অক্টোবর আমি এশার নামাজ আদায় করতে গেলে আমার কন্যা শিশুর শ্লীলতাহানি করেছে। বিষয়টি পরদিন জানাজানি হলে আমি তার দোকানে যাই। সে বিষয়টি অস্বীকার করে উল্টো আমাকে বলে আমি তাকে ব্ল্যাকমেইল করেছি৷ অথচ আমার চার বছরের কন্যার সাথে যা যা করেছে সে সবই বলছে।

অভিযুক্ত হাসান আলী বলেন, প্রতিদিনের মতো দোকান খুলেছেন তিনি। দুপুরে স্থানীয় কিছু লোক এসে শিশুকে শ্লীলতাহানির অভিযোগ এনে আমাকে গাছের ডাল দিয়ে এলোপাথারি মারধর করেছে। আমি এ ধরনের কোনো অপরাধ করিনি।

এদিকে ঘটনার দুদিন পর হামলা ও অভিযোগ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে স্থানীয়দের মাঝে।

স্থানীয়রা বলছে, প্রায় ওই শিশুকে হাসানের দোকানে রেখে নিজেদের কাজ সারেন শিশুটির অভিভাবক৷ মাঝে মাঝে শিশুটি কাজের মধ্যে চা দোকানিকে বিরক্ত করেন। সেদিন শিশুটিকে হাসান একটি থাপ্পর মেরেছিলো শুনেছিলাম। শ্লীলতাহানির বিষয়টি আজ শুনছি। ঘটনা যেটাই ঘটুক। সুষ্ঠু তদন্ত দরকার।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন বলেন, চার বছরের শিশুকে শ্লীলতাহানির অভিযোগে তার বাবা একটি লিখিত অভিযোগ দিয়েছে৷ আমরা তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ