ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফোনে প্রেম, দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

প্রকাশনার সময়: ০২ অক্টোবর ২০২২, ১৭:০১

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন নাটোরের এক তরুণী (১৯)। তার সঙ্গে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়ারও অভিযোগ পাওয়া গেছে।

গত বৃহস্পতিবারের (২৯ সেপ্টেম্বর) এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের গন্ধক গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (৪০) ও একই গ্রামের হাদি আকন্দের ছেলে মনির আকন্দ (৪৪)।

এর আগে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভুক্তভোগী ওই তরুণীর বাবা বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় দুজনের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা করেন।

তরুণী জানান, জাহিদুল ইসলাম নিজেকে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে তার সঙ্গে প্রেম করে। দীর্ঘদিন ধরে ফোনে তাদের সম্পর্ক চলছিল। দেখা করার কথা বলে বৃহস্পতিবার তাকে নাটোর থেকে গাইবান্ধায় ডেকে আনে জাহিদুল। পরে কৌশলে একটি কলাবাগানে নিয়ে জাহিদুল ও তার সহযোগীরা তাকে দলবদ্ধ ধর্ষণ করে এবং তার কাছ থেকে স্বর্ণালংকার ও টাকা-পয়সা লুট করে নেয়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইযজার উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধর্ষণের প্রমাণ মেলায় অভিযুক্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে লুট হওয়া স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ