ঢাকা, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বৃষ্টি-যানজটে ভোগান্তি চরমে 

প্রকাশনার সময়: ০২ অক্টোবর ২০২২, ০৯:২২

রোববার শেষ রাত থেকেই বৃষ্টি শুরু। এর মধ্যে ভোর ৫টা থেকে ৬টা পর্যন্ত টানা দুই ঘণ্টা চলতে থাকে মুষলধারায় বর্ষণ। সকাল ৭টার পর থেকে ভারি বৃষ্টি কমলেও অব্যাহত রয়েছে ঝিরিঝিরি বৃষ্টি।

এদিকে বৃষ্টিতে রাজধানীর অনেক সড়কই তলিয়ে গেছে। এতে সকালে অফিসগামী নগরবাসীকে পড়তে হয়েছে জলাবদ্ধতা আর ভয়াবহ যানজটে।

এর মধ্যে বিমানবন্দর সড়ক তথা মহাখালী থেকে উত্তরার আব্দুল্লাহপুর মহাসড়কে ভয়াবহ যানজট তৈরি হয়েছে। বিমানবন্দর সড়কের যানজটের কারণে তেজগাঁও, মালিবাগ, বিজয় সরণি সড়কেও যানজটের তীব্রতা দেখা দিয়েছে। যানজট নিয়ন্ত্রণে হিমশিম খাচ্ছে ট্রাফিক পুলিশ।

গাজীপুরা থেকে খিলক্ষেতগামী যাত্রী হাসান আলী জানান, ঢাকা-ময়মনসিংহ রোডের উত্তরার জসিম উদদীন থেকে বিমানবন্দর সড়কের দুই পাশে জলজটের কারণে এই ভয়াবহ যানজট সৃষ্টি হয়েছে।

ভোর ৬ টায় মিরপুরের আনসার ক্যাম্প থেকে উত্তরায় অফিসের উদ্দেশে বের হন বেসরকারি প্রতিষ্ঠানের কর্মী কবির হোসেন। প্রতিবেদনটি লেখার সময় সকালে ৮টায় তিনি আটকে ছিলেন কুড়িল বিশ্বরোড সড়কে। এরই মধ্যে সড়কে ২ ঘণ্টা পার করলেও তিনি বলতে পারছেন না কখন পৌঁছাবেন অফিসে।

টঙ্গী যাবো বলে সকাল ৬টায় খলিল হোসেন বাসে উঠেছি মহাখালী থেকে। কিন্তু খিলক্ষেতে প্রায় এক ঘণ্টা ধরে গাড়ি আটকে আছে। কোনোভাবেই গাড়ি সামনে এগোতে পারছে না। হেঁটে যাবো এই অবস্থাও নেই বৃষ্টির কারণে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ