ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্যাতনে দুই সন্তানের জননীর মৃত্যু, স্বামী আটক

প্রকাশনার সময়: ০১ অক্টোবর ২০২২, ১৯:৫৮

ময়মনসিংহের ফুলপুরে পারবারিক বিষয়াদি নিয়ে স্বামীর নির্যাতনের শিকার হয়ে দুই সন্তানের জননী ফারজানার (৩০) মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে । উপজেলার মারুয়াকান্দি গ্রামে স্বামীর বাড়িতে নির্যাতনের ঘটনাটি ঘটেছে। ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১ অক্টোবর) সকাল ১১টায় সে মারা যায়। অভিযান চালিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আকরাম হোসেন (৪০)-কে গ্রেফতার করেছে পুলিশ।

ফুলপুর থানা সূত্রে জানা যায়, ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের সখল্যা গ্রামের ফরিদ আহমেদের কন্যা ফারজানা'র (৩০) সাথে ৮/৯ বছর পূর্বে মারুয়াকান্দি গ্রামের মৃত হোসেন আলীর ছেলে আকরাম হোসেনের বিয়ে হয়। তাদের সংসারে সাফায়েত (৭) ও শাহাদত (৬) নামে দুই সন্তান রয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে স্বামী আকরাম হোসেন তার স্ত্রী ফারজানাকে মারপিট করে। এতে সাথে সাথে স্ত্রী ফারজানা অজ্ঞান হয়ে যায়। পরবর্তীতে বাবা ফরিদ আহমেদকে সংবাদ দিলে তিনি শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে মেয়ে ফারজানাকে নিজ বাড়িতে নিয়ে আসেন এবং রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১ অক্টোবর) সকাল অনুমান ১০টার দিকে ফারজানা মারা যায়। সাথে সাথে তার লাশ নিয়ে বাড়িতে চলে আসে পরিবারের লোকজন। বাড়িতে আসার পর মৃত ফারজানার ছেলে সাফায়েত ও শাহাদত তার বাবা কর্তৃক তার মাকে মারপিটের কথা বলে। সংবাদ পেয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বিট অফিসারসহ ফারজানার বাবার বাড়ি উপস্থিত হযে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। সুরতহাল প্রস্তুতের সময় সৃতার মাথার উপরিভাগে কয়েকটি জায়গায় ও বাম চোয়ালে ফুলা জখম পরিলক্ষিত হয় বলে ওসি জানান। সেই সাথে পুলিশ স্বামীকে গ্রেফতারে অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে স্বামী আকরাম হোসেন (৪০) পালানোর চেষ্টার সময় পুলিশ তাকে আটক করে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযান করে স্বামী আকরাম হোসেনকে ধৃত করি। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। থানা এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ