ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় নিহত ১, আহত ৪

প্রকাশনার সময়: ০১ অক্টোবর ২০২২, ১৭:৪১

টাঙ্গাইলের ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় একজন নারী পথচারী নিহত ও ৪ জন আহত হয়েছেন।

শুক্রবার (১ অক্টোবর) সন্ধ্যায় ধনবাড়ীর জাগিরাচালা-মধুপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, জাগিরাচালা এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী কল্পনা বেগম বিকেলে পাশের গ্রামে বেড়াতে যাচ্ছিালো হঠাৎ করেই পিছন থেকে একটি প্রাইভেটকার তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই কল্পনা বেগমের মৃত্যু হয়। এসময় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাঁঠাল গাছের সাথে ধাক্কা লেগে ধুমড়ে মুচড়ে যায়। প্রাইভেটকারে থাকা ৪ জনই গুরুতর আহত হন। আহতরা মাতাল অবস্থায় ছিলেন বলেও জানান স্থানীয়রা।

নিহত কল্পনা (৪০) ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের জাগিরাচালা গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। তার ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

আহতরা হলেন- ঢাকার আশুলিয়ার বাউট পাড়া এলাকার মো. শাজাহান আলী’র ছেলে বাবু (৩৯), সাভারের ভলমা এলাকার আবেদ আলী’র ছেলে মেহেদী হাসান (৩৭), টাঙ্গাইলের গোপালপুরের শিমলা এলাকার আ. মান্নানের ছেলে মুক্তার হোসেন (৪৬) ও একই এলাকার রইস আলী’র ছেলে রোকন হোসেন (৩৮)।

ধনবাড়ী থানার ওসি (তদন্ত) ইদ্রিস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও গাড়ি উদ্ধার করে থানায় এনেছে। আহত ৪ জনকে উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ