রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

ভৈরবে ব্যবসায়ীকে পিটিয়ে পা ভাঙলো দুর্বৃত্তরা

প্রকাশনার সময়: ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৭ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৭

কিশোরগঞ্জের ভৈরবে শহরের নিউটাউন মোড় এলাকায় এক পাদুকা ব্যবসায়ীকে বেধড়ক পিটিয়ে পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাত আনুমানিক সোয়া ১০টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে ভৈরব থানায় মুরাদের বড় ভাই সাংবাদিক মোস্তাফিজুর রহমান ওয়াসিম একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ অভিযোগ দায়েরের পর মোহাম্মদ আলী সৌরভ ও আ. রউফের লোকজন বাদী ও তার পরিবারকে ভয়ভীতি ও হত্যার হুমকি দিচ্ছে।

সাংবাদিক মোস্তাফিজুর রহমান ওয়াসিম জানান, গত ১৩ মাস পূর্বে অহিদুর রহমান মুরাদ পাদুকার মেশিন কেনার জন্য মোস্তাক আহমেদকে ৫২ লাখ টাকা দেয়। সে সময় ভৈরবপুর মনু বেপারী বাড়ির মোহাম্মদ আলী সৌরভ মুরাদকে পাদুকা ব্যবসা করার জন্য বিভিন্ন সময় পরামর্শ দেয়। সেই সুবাদে মুরাদের সাথে সৌরভের সম্পর্ক গড়ে উঠে। এ দিকে দীর্ঘ ১৩ মাস পার হলেও মোস্তাক মুরাদের মেশিন ডেলিভারি দেয়নি। এ কারণে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে মেশিন ডেলিভারি দেয়ার জন্য মোস্তাক আহমেদকে ফোন করে তাগাদা দেয় মুরাদ। এতে মুরাদকে সৌরভের কথা বলে ভয় দেখায় মোস্তাক।

এর কিছুক্ষণ পর সৌরভ, মোস্তাক আহমেদের পক্ষ নিয়ে ফোন করে মুরাদকে হত্যার হুমকি দেয়। এদিন রাতেই অভিযুক্ত আ. রউফ পূর্ব পরিকল্পিতভাবে মুরাদকে হত্যার উদ্দেশ্যে ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুরের বাসার সামনে আসে। সেখান থেকে মুরাদকে মোটরসাইকেলে তার বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে। মুরাদ সেই কথা মতো নিউটাউন মোড়ে এলে তার গলা চেপে ধরা হয়। সেখানে উৎপেতে থাকা ৭/৮ জন সন্ত্রাসী জোর করে মুরাদকে রিকশায় তুলে নিয়ে মোহাম্মদ আলী সৌরভের বাসায় নিয়ে দেশীয় অস্ত্র-শস্ত্র ও লোহার রড দিয়ে এলোপাতারি মারধর করে। এতে মুরাদের একপায়ের হাড় ভেঙে যায়। তার শরীরের বিভিন্ন অংশে জখম করা হয়।

এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে অজ্ঞান অবস্থায় তাকে স্থানীয় একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করেন।

এ বিষয়ে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহ আলম মোল্লা জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়ে থানার উপ-পরিদর্শক আজহারুল হককে দায়িত্ব দেয়া হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করতে পুলিশ পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ