ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫

প্রকাশনার সময়: ২৯ সেপ্টেম্বর ২০২২, ২৩:৩৪

রাজবাড়ী জেলার গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৫ জনকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার দৌলতদিয়া বাস টার্মিনাল এলাকা থেকে ১০৪ বোতল ফেন্সিডিলসহ ২জন, ফেরিঘাটের যাওয়ার প্রবেশমুখ থেকে পাকা সড়কের উপর থেকে ৩৫ বোতল ফেন্সিডিলসহ ২জন ও পতিতাপল্লী এলাকা থেকে ৫০পিচ ইয়াবাসহ এক জনকে আটক করা হয়।

১০৪ বোতল ফেন্সিডিলসহ আটককৃতরা হলেন, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন পাইনাদি এলাকার মৃত নুর মোহাম্মদ বেপারীর ছেলে মো. রমজান আলী (৩৭), ঝিনাইদহ জেলার মহেষপুর থানার রাজাপুর এলাকার মো. সহিদুল ইসলাম এর ছেলে মো. সজিব (১৯)। ৩৫ বোতল ফেন্সিডিলসহ চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার কাশিমপুর মাঠপাড়া এলাকার মো. মানিক মিয়ার ছেলে মো. রতন মিয়া (২৭) একই উপজেলার শাপলাকলি পাড়া এলাকার মৃত আরফান আলীর ছেলে মো. সোহেল রানা (২৪) এবং ৫০পিস ইয়াবাসহ আটককৃতরা হলো গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের শামসু মাষ্টার পাড়া এলাকার হেলাল মিয়ার ছেলে মো. ইমন মিয়া (২৩)।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ ঘাট থানার অফিসার্স ফোর্স অভিযান পরিচালনা করে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে পৃথক অভিযানে ১৩৯ বোতল ফেন্সিডিল ও ৫০ পিস ইয়াবাসহ মোট ৫ জন মাদক কারবারীকে আটক করেছে। আটককৃত আসামীদের বিরুদ্ধে পৃথক পৃথক ভাবে গোয়ালন্দ ঘাট থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ টি মাদক মামলা রুজু করা হয় এবং আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ