ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

কুলিয়ারচরে বাসের ধাক্কায় বিভাটেকের চালকসহ ৩ জন নিহত

প্রকাশনার সময়: ২৭ সেপ্টেম্বর ২০২২, ২০:১২

কিশোরগঞ্জের কুলিয়ারচরে যাত্রীবাহী বাস ও বিভাটেকর (রিকশা) মুখোমুখি সংঘর্ষে রিকশাচালকসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

নিহতরা হলেন- কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নের পূর্বলালপুর গ্রামের হাজি আমির চান মিয়ার ছেলে ইনি ইসলাম (৫০), ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নে চান্দেরচর গ্রামের মৃত দিদার বক্সের ছেলে মতিয়ার রহমান (৬৫), বিভাটেক (রিকশা) চালক ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের জামালপুর গ্রামের খালেক মিয়ার ছেলে কালু মিয়া (৩৫)।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে আনুমানিক চারটার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কুলিয়ারচর ছয়সূতি ইউনিয়নের কাঁঠালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী বলেন, ঢাকাগামী মরিচখালি পরিবহণের একটি বাস কিশোরগঞ্জ- ভৈরব আঞ্চলিক মহাসড়কের কুলিয়ারচর ছয়সূতি ইউনিয়নের কাঁঠালতলা এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি বিভাটেকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বিভাটেকটি উল্টে ঘটনাস্থলে ২ জন ও আরেকজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এ সময় গুরুতর আহত হন ছয়সূতি ইউনিয়নের পূর্বলালপুর গ্রামের মৃত মনজু মিয়ার ছেলে আকরাম হোসেন।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. নূর মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। বাসের চালক পলাতক রয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ হবে।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ