ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

শ্রীপুরে স্কুলছাত্রকে মারপিটের ঘটনায় দুই পক্ষের সংঘর্ষ

প্রকাশনার সময়: ২৪ সেপ্টেম্বর ২০২২, ২০:০৯

মাগুরার শ্রীপুর উপজেলাধীন ৩নং শ্রীকোল ইউনিয়নের ছোনগাছা গ্রামে ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে মারপিটের ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় সংঘর্ষে জড়িয়ে আহত হয়েছে উভয় পক্ষের অন্তত ১৫জন।

শনিবার (২৪সেপ্টম্বর) দুপুরে ছোনগাছা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, আজিজুর মন্ডল ( ৩৫), শাহিনুর মন্ডল (৪৫), শের আলী (৪৫), নুরুল মন্ডল (৩০), হিরোন মন্ডল (৫৫), হাসিব মন্ডল(২২), স্বাধীন মন্ডল (১২) ও রুহুল মন্ডল (৫৫)। এর মধ্যে রুহুল মন্ডলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে। বাকিরা অন্যান্য হাসপাতাল ও প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিয়েছে।

পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, তারেক কাজী ও চাঁদ আলী সরদারের লোকজনের মধ্যে প্রায়ই সংঘর্ষের মত ঘটনা ঘটে। তারই ধারাবাহিকতায় স্কুল পড়ুয়া এক শিক্ষার্থীকে বেধড়ক মারপিট করে চাঁদ আলী সরদারের লোকজন। এ সময় শিশুটিকে বাঁচাতে স্বজনরা এগিয়ে এলে দুই পক্ষের সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে গুরুতর আহতদের মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ছোনগাছা গ্রামের আলামিন মন্ডল বলেন, দীর্ঘ দিন ধরে আমাদের ছোনগাছা গ্রামে সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায়ই দুই পক্ষের সংঘর্ষ ও মারামারি ঘটনা ঘটে। কিছুদিন আগে ছোনগাছা গ্রামের একটি মৃত্যুর ঘটনা ঘটেছে। তারপর থেকে আমরা প্রায় দুই তিন মাস গ্রাম ছাড়া। তার জের কাটতে না কাটতেই আবার সংঘর্ষের ঘটনা ঘটেছে। আমাদের এলাকার মারামারি কোনভাবেই থামছে না। বাড়ি ঘরে হামলা, ভাঙচুর, লুটপাট করে ব্যাপক ক্ষতি করেছে।

তিনি আরও বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এমন সংঘর্ষের সৃষ্টি হয়েছে।

মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার অমর প্রসাদ বলেন, মারামারির ঘটনায় একাধিক ব্যাক্তি আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। অনেকের মাথায়, পায়েসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপসহ সারা শরীরের আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে মাগুরা শ্রীপুর থানার ওসি প্রিন্টন সরকার বলেন, স্কুলছাত্রকে মারপিটের ঘটনায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিত শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ