ঢাকা, রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২ জমাদিউল আউয়াল ১৪৪৪

যশোরে টিকটক ভিডিও বানাতে গিয়ে নিহত ২ বন্ধু 

প্রকাশনার সময়: ১০ আগস্ট ২০২২, ২১:৫৪

যশোরে টিকটক ভিডিও বানাতে গিয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছেন। বুধবার (১০ আগস্ট) বিকেল ৪টার দিকে শহরের ঢাকা রোডের রোজা ফার্নিচারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বারান্দি পাড়ার ইব্রাহিম হোসেনের ছেলে ইসমাইল(২৪) ও একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে মোহাম্মদ আল আমিন(২৫)।

নিহত আল আমিনের বন্ধু রাকিব জানান, মোটরসাইকেলে ক্যামেরা লাগিয়ে দুই বন্ধু টিকটক ভিডিও বানাচ্ছিলেন। দুই পাশ থেকে দুইজন দ্রুত মোটরসাইকেল চালিয়ে মুখোমুখি পৌঁছে হঠাৎ থেমে যাওয়া ও সামনের চাকা উঁচু করার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে একটি ইজিবাইক সামনে চলে এলে তারা দুজনই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দ্রুতগতিতে আসা দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর বিকট শব্দ হয়। তাৎক্ষণিক মোটরসাইকেল থাকা আরোহীদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) তুহিন বাওয়ালী জানান, মোটরসাইকেল দুটি দ্রুতগতিতে চলছিল। একটি নিয়ন্ত্রণ হারিয়ে অন্যটিকে ধাক্কা দেয়। এ ঘটনায় একই মোটরসাইকেলে থাকা দুজন আরোহী নিহত হন। অন্য মোটরসাইকেলে থাকা আরোহী আহত হন।

তিনি আরো বলেন, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে বলেও জানান তিনি।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ