ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

এবার মালদ্বীপের তরুণী এলেন কুমিল্লায়

প্রকাশনার সময়: ২৭ জুলাই ২০২২, ১৮:০৭ | আপডেট: ২৭ জুলাই ২০২২, ১৮:২২

সম্প্রতি প্রেমের টানে বিভিন্ন দেশ থেকে বাংলাদেশে ছুটে আসছে তরুণ-তরুণীরা। তারই ধারাবাহিকতায় এবার মালদ্বীপের এক তরুণী এসেছেন কুমিল্লার বরুড়ায়। তবে এবারের গল্প ভিন্ন। বিয়ে করতে নয়, এবার স্ত্রী হয়েই স্বামীর দেশে প্রবেশ করেছেন এই তরুণী।

জানা গেছে, উপজেলা পয়ালগাছা ইউনিয়নের গণ্ডামারা গ্রামের আবদুর রশিদের বড় ছেলে মোহাম্মদ রাসেলের সঙ্গে মালদ্বীপের তরুণী হাব্বা আহমেদ এসেছেন।

বুধবার (২৭ জুলাই) রাসেলের সঙ্গে কথা বলে জানা গেছে, ২০১৪ সালে রাসেল মালদ্বীপ যান। কাজের সুবাদে মালদ্বীপের মালে সিটিতে ২০১৯ সালে করোনাকালীন সময়ের শুরুতে তাদের পরিচয়। সে সময় থেকেই তাদের মনের মিল। তারপর প্রেম থেকে বিয়ে। ২০২১ সালের অক্টোবর মাসে মালদ্বীপে রাসেল এ তরুণীকে বিয়ে করেন। ২০২২ সালের ২৪ জুলাই মালদ্বীপের তরুণী হাব্বা আহমেদসহ বরুড়ায় আসেন রাসেল। এর থেকে পরিবারের সঙ্গেই আছেন হাব্বা।

মালদ্বীপের মালে সিটির আহমেদ দিদির মেয়ে হাব্বা। মালদ্বীপের মালে সিটিতে হাব্বার পরিবারের ও রাসেলের আত্মীয় স্বজনদের উপস্থিতিতে মুসলিম রীতিতে তাদের বিয়ে হয়।

স্থানীয় মেম্বার জাহাঙ্গীর হোসেন জানান, শুনেছি রাসেল মালদ্বীপের একটি মেয়েকে ভালোবেসে বিয়ে করেছেন। এখন দেশে নিজ বাড়িতেই আছেন তারা।

নয়া শতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ