ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

সীতাকুণ্ড ডিপোতে দুর্ঘটনায় মিরসরাইয়ে শাহাদাত নিহত

প্রকাশনার সময়: ০৫ জুন ২০২২, ২২:১২

সীতাকুণ্ডে সোনাইছড়ি ইউনিয়নের বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে মিরসরাইয়ের এক যুবক নিহত হয়েছে। তার নাম শাহাদাত হোসেন (২৪)। সে মিরসরাই উপজেলার জোরালগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় গ্রামের মো. শাহ আলমের পুত্র। সে পেশায় একজন ড্রাইভার ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, নিহত শাহাদাত একটি প্রতিষ্ঠানের কাভার্ডভ্যান চালাতেন। সেখানে তিনি গাড়ি নিয়ে অবস্থান করছিলেন। বিস্ফোরণের ফলে সে গুরুতর আহত হয়। এরপর তাকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সকাল থেকে তার মোবাইল বন্ধ থাকায় খোঁজাখুঁজি করেন স্বজনরা। পরে টিভি চ্যানেলে ছবি প্রকাশ হলে স্বজনরা তার মরদেহ শনাক্ত করেন। সংসারে একমাত্র উপার্জনকারী শাহাদাত হোসেন তার ইনকামে ছোট ভাই আর তার মা নিয়ে শাহাদাতের সংসার। বাবা মৃত্যুর পর যাওয়ার পর এক বছর আগে সংসারের হাল ধরেন শাহাদাত। পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যক্তিকে হারিয়ে নিঃস্ব এখন তার পরিবার।

জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার বলেন, শাহাদাত হোসেন নিহত হওয়ার খবর পেয়েছি। শাহাদাত সহ ওই দুর্ঘটনায় নিহত সবার আত্মার মাগফিরাত কামনা করছি এবং আহতদের সুস্থতা কামনা করছি।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ