রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় নিহত ১

প্রকাশনার সময়: ৩১ ডিসেম্বর ২০২১, ২২:০০

ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে হারান মন্ডল নামে এক সমর্থক নিহত হয়েছেন। শুক্রবার (৩১ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার কাতলাগাড়ি বাজারে এ ঘটনা ঘটে। নিহত হারান মন্ডল কিত্তিনগর আবাসনের আলীমুদ্দীন মন্ডলের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে শৈলকুপার সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া গ্রামে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক শফিকের বাড়িতে রহস্যজনক আগুন লাগে। এ নিয়ে শুক্রবার দিনব্যাপী নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে উত্তেজনা চলতে থাকে। বিকাল থেকে দু’পক্ষ ধাওয়া পাল্টা ধাওয়ার খবর পাওয়া যায়। রাতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জুলফিকার কায়সার টিপুর সমর্থকরা কাতলাগাড়ি বাজারে নৌকার অফিসে বসে থাকা সমর্থকদের ওপর আকস্মিক হামলা চালায়। এ সময় হারান মন্ডলকে কুপিয়ে হত্যা করা হয়।

এ ঘটনার জন্য বিদ্রোহী প্রার্থী জুলফিকার কায়সার টিপুকে দায়ী করছেন। তিনি জানান, হামলায় ইয়ারোদ্দিন, আব্দুল লতিফ, রজব আলী ও রবিউলসহ ১৩ থেকে ১৪ জন আহত হয়েছেন। এ সময় হারান নামের তার এক সমর্থককে কুপয়ে হত্যা করা হয়েছে।

শৈলকুপা থানার (ওসি) রফিকুল ইসলাম বলেন, ‘নির্বাচনী সহিংসতায় একজন মারা গেছেন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। অপরাধী যেই হোক কোনো ছাড় পাবে না।’

নয়া শতাব্দী/জিএস/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ