ঢাকা, রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২ জমাদিউল আউয়াল ১৪৪৪

মাদারীপুরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ২ 

প্রকাশনার সময়: ৩১ ডিসেম্বর ২০২১, ১৫:২৩

মাদারীপুরে বাসের ধাক্কায় ইজিবাইকের চালকসহ ২জন নিহত হয়েছেন। শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল ৯টার দিকে আঞ্চ‌লিক সড়কের খাগদী‌ এলাকায় এ ঘটনা ঘ‌টে। নিহত সুমন শেখ সদর উপজেলার ঘটমাঝির দেবরাজ এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, মহাসড়কের খাগদী এলাকায় দিদার পরিবহনের একটি যাত্রীবা‌হী বাসের ধাক্কায় ইজিবাইকের চালকসহ দুইজন গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতা‌ল নেওয়ার পর ইজিবাইক চালক সুমন শেখের মৃত্যু হয়। এসময় আহত অন্য যাত্রীকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠালে সেখানে তার মৃত্যু হয়।

পরে স্থানীয়রা গতিরোধকের দাবিতে সড়ক অবরোধ করলে এক ঘণ্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় বাসে আগুন ও ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্র‌ণে আ‌নেন। এসময় প্রশাসনের আশ্বাসে সড়ক থেকে অবরোধ তুলে নেয় স্থানীয়রা।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে সড়কের দুইপাশে চারটি গতিরোধক আগামী ২৪ ঘণ্টার মধ্যে নির্মাণের আশ্বাস দেন উপজেলা প্রশাসন।

মাদারীপুর সদর থানার (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা বলেন, ‘দুর্ঘটনায় ২জন নিহত হয়েছেন। একই স্থানে প্রায়ই দুর্ঘটনা ঘটে তাই এলাকাবাসী একটি স্পীড ব্রেকারের দাবিতে সড়ক অবরোধ করেছিল। পরে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আগামীকালের মধ্যে স্পীডব্রেকার নির্মাণ কাজ শুরুর আশ্বাসে স্থানীয়রা অবরোধ তুলে নেয়। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনার ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

নয়া শতাব্দী/জিএস/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ