ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

চকরিয়ায় বাস-মাইক্রো সংঘর্ষে শিক্ষক নিহত

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২১, ১৮:১৫

কক্সবাজার চকরিয়ায় শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সংঘর্ষে নুরুল আলম (৪০) নামের এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হন মাইক্রোবাসের সাত যাত্রী।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নের লালব্রিজ এলাকায় কক্সবাজারগামী বাসের সঙ্গে বিপরীতমুখী মাইক্রোবাসের এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত নুরুল আলম বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের বাংলা বিভাগের শিক্ষক এবং চকরিয়া পৌরসভার বিনামারা গ্রামের মোস্তাক আহমদের ছেলে।

আহতরা হলেন মাইক্রোবাস যাত্রী সিলেটের আবদুল আলিমের ছেলে মোহাম্মদ হেলাল (২৮), শফিক আলীর ছেলে মো. শামীম (২৭), তোতা মিয়ার ছেলে লেদু মিয়া (৪৮), নোয়াখালীর অজি উল্লাহর ছেলে আশরাফ উল্লাহ (২৫) ও কলিম উল্লাহ (৩৭), পেকুয়ার শীলখালী ইউনিয়নের মো. কালামের ছেলে মো. মিশকাত (২১) ও মোহাম্মদ শফির ছেলে মো. মোজাফ্ফর (২২)।

আহতরা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ এবং কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, দুর্ঘটনার পরপরই শ্যামলী পরিবহনের বাসটি পালিয়ে যায়। ওই বাসের কেউ হতাহত হয়নি। খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য চমেক ও কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

নয়া শতাব্দী/এস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ