ঢাকা, রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২ জমাদিউল আউয়াল ১৪৪৪

আ.লীগের কার্যালয় বিদ্রোহীর দখলে

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২১, ০৪:২৯

দলীয় মনোনয়ন চেয়ে ব্যর্থ হয়ে ময়মনসিংহের নান্দাইলে বিদ্রোহী প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাতেম আলী। সেই সঙ্গে তিনি স্থানীয় হেমগঞ্জ বাজারে আওয়ামী লীগ কার্যালয়টি দখলে নিয়ে নির্বাচনী প্রচারণার অফিস করেছেন।

৫ম ধাপে আগামী ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।নির্বাচনে তিনি ঘোড়া প্রতীক নিয়ে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় দখলে নিয়ে তার নির্বাচনী প্রচারণার অফিস করেছেন। তিনি কার্যালয়ের চারপাশে তার ঘোড়া প্রতীক মার্কার পোস্টার লাগিয়েছেন। যা সবারই দৃষ্টিগোচর হয়েছে।এ নিয়ে সব মহলেই আলোচনা হচ্ছে।

স্থানীয় সূত্র জানায়, সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) হাতেম আলী ৩ নম্বর নান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। দীর্ঘদিন ধরে তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য ইচ্ছা পোষণ ও প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।তৃণমূলে প্রার্থী বাছাইয়ে অন্যদের সাথে মনোনয়ন তালিকায় তার নাম কেন্দ্রে গেলেও বর্তমান চেয়ারম্যান আনোয়ারুল হক পান নৌকা প্রতীক। মনোনয়ন বঞ্চিত হয়ে তিনি নির্বাচন করার জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেন। তিনি ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি ছাড়াও আর দুজন তার প্রতিদ্বন্দ্বী।

এ প্রসঙ্গে হাতেম বলেন, বাজারের জায়গায় অফিসটি করেছি আমি। সবকিছু আমিই দেখাশোনা করি। এখন দখলের প্রশ্ন আসছে কেন? যেহেতু নির্বাচন করছি তাই স্থানীয়ভাবে প্রচারণা এখান থেকেই চালাচ্ছি। অন্য কেউ পোস্টার লাগালে লাগাইতে পারে, বাধা নাই।

আওয়ামী লীগের মনোনীত বর্তমান চেয়ারম্যান আনোয়ারুল হক বলেন, কার্যালয়টি ব্যবহার করলে আমি করতে পারি। কিন্তু করার সুযোগ পাচ্ছি না। এখন দলের বাইরে গিয়ে কার্যালয়টি দখলে নিয়ে হাতেম আলী দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করছেন। তিনি কাউকে পরোয়া করছেন না। স্থানীয় নেতৃবৃন্দকে বিষয়টি জানানো হয়েছে।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ