ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

চুয়াডাঙ্গায় কিশোর গ্যাং’র ৮ সদস্য আটক

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২১, ১৬:০৩

চুয়াডাঙ্গায় কিশোর গ্যাং’র ৮ সদস্যকে আটক করেছে র‌্যাব। সোমবার (২৭ ডিসেম্বর) রাতভর অভিযান চালিয়ে শহরের আরাম পাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে র‌্যাব-৬ এর ঝিনাইদহ ক্যাম্প থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানায়, বর্তমানে পাড়ার গলি, স্কুল-কলেজের গেটসহ উদ্যানগুলোতে ১১-১২ বছর থেকে ১৬-১৭ বছরের দলবদ্ধ কিশোর দেখা যায়। অশ্লীল অঙ্গভঙ্গি আর মোটরসাইকেলের বিরক্তিকর হর্ন বাজিয়ে প্রকাশ্যে মানুষকে উত্ত্যক্ত করে তারা। এসব কিশোর গ্যাংয়ের সদস্যরা বিভিন্ন গ্রুপের সঙ্গে জড়িয়ে বিশেষ করে রাতে শহরের বিভিন্ন স্থানে ছিনতাই, চুরি, ইভটিজিং, সাইবার ক্রাইমসহ অন্যান্য অপরাধমূলক কার্যক্রম পরিচালনা করে। এমন তথ্যের ভিত্তিতে সোমবার রাতে চুয়াডাঙ্গা পৌর শহেরর আরাম পাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় উগ্রপ্রকৃতির ৮ ‘কিশোর গ্যাং’র সদস্যকে আটক করা হয়। তাদের দেহ তল্লাশি করে ৭টি মোবাইল ও ১৪টি সিমকার্ড উদ্ধার করা হয়।

আটক কিশোররা প্রাথমিক জিঙ্গাসাবাদে তাদের অপরাধ স্বীকার করে এবং সংশোধনের জন্য র‌্যাবের নিকট প্রতিশ্রুতি দেয় বলে উল্লেখ করেন র‌্যাব। পরে তাদের চুয়াডাঙ্গা সদর উপজেলা সমাজ সেবা অধিদপ্তর, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কোর্ট প্রবেশন অফিসারের কাছে হস্তান্তর করা হয়।

নয়া শতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ