ঢাকা, রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২ জমাদিউল আউয়াল ১৪৪৪

সিলেটে সংঘর্ষের ঘটনায় মামলা, আসামি ৪’শ জন

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২১, ০১:৩৯

সিলেটের গোলাপগঞ্জে নির্বাচনকে কেন্দ্র করে পুলিশের সাথে গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে ৪০০ জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে।

সোমবার (২৭ ডিসেম্বর) রাতে গোলাপগঞ্জ মডেল থানার এসআই মহরম আলী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় ৩০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত চারশজনকে জনকে আসামি করা হয়। এ ঘটনায় ঘটনাস্থল থেকে তাৎক্ষনিক কয়েকজনকে আটক করে পুলিশ। পরে তাদের মাঝে চারজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের রফিপুর দক্ষিণ মাইজভাগ গ্রামের মৃত তোয়ারিছ আলীর পুত্র মো. ফলিক আহমদ (৩০), পৌর এলাকার দীঘিরপার গ্রামের মৃত সাদেক আলীর পুত্র মিরন আহমদ (২৮), ফুলবাড়ি টিকরপাড়া গ্রামের মৃত শফিক আহমদের পুত্র কামরান আহমদ (২৫), একই গ্রামের মৃত মস্তর আলীর পুত্র আব্দুর রহিম (৩৮)।

এর আগে রোববার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ৮ ও ৯ নং ওয়ার্ডের কেন্দ্রের ফলাফলে অনিয়মের অভিযোগ এনে চেয়ারম্যান প্রার্থী এমরান হোসেনের সর্থকরা বৈটিকর বাজারের সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করেন। এসময় পুলিশ ঘটনাস্থলে এসে অবরোধকারীদের সরিয়ে দিতে চাইলে সংঘর্ষ বাধে৷ তখন পুলিশ অবরোধকারীদের ছত্রভঙ্গ করতে ২৬৭ রাউন্ড গুলি ছুঁড়ে।

সংঘর্ষকালে লক্ষিপাশা ইউনিয়নের রামপা গ্রামের আবদুস সালাম গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। নিহত সালামের বুক ও পেটসহ সারা শরীরে গুলির চিহ্ন রয়েছে। তিনি বৈঠিকর বাজারে দীর্ঘদিন থেকে সাইকেল ও রিকশার ম্যাকানিকের কাজ করতেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী বলেন, এ ঘটনায় মামলায় দায়ের করা হয়েছে এবং ৪ জনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ