ঢাকা, শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪

পটুয়াখালীতে দুদকের উপহার পেল ২৫০ শিক্ষার্থী 

প্রকাশনার সময়: ২৪ জানুয়ারি ২০২৩, ২০:০১ | আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩, ২০:০৫

সাধারণ শিক্ষার্থীদের মধ্যে দুর্নীতিবিরোধী মনোভাব তৈরির জন্য শিক্ষার্থীদের নিয়ে মতবিনিময় সভা ও তাদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে পটুয়াখালী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি। এসময় বিদ্যালয়ের প্রায় ২৫০ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ হিসেবে স্কুল ব্যাগ, টিফিন বক্স, জ্যামিতি বক্স, পানির বোতল ও অন্যান্য উপকরণ বিতরণ করা হয়।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) পটুয়াখালী শেরেবাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে এক অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের হাতে এসব উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুদক) সভাপতি একেএম শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য শিরিন নাহারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মামুনুর রশীদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মুহাম্মদ মুজিবুর রহমান, দুদক উপ-পরিচালক জাভেদ হাবীব, দুদকের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সিরাজ ও শেরেবাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নুরুল আমিন।

এছাড়া বিদ্যালয় প্রাঙ্গণে দুদক সমন্বিত জেলা কার্যালয়ের পক্ষ থেকে স্মৃতি রক্ষায় বৃক্ষরোপণ করেন উপপরিচালক মামুনুর রশীদ চৌধুরী।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ