ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ইডেনের ১৪ নেত্রীর বহিষ্কারাদেশ প্রত্যাহার করল ছাত্রলীগ

প্রকাশনার সময়: ২৩ নভেম্বর ২০২২, ২১:৩৫ | আপডেট: ২৩ নভেম্বর ২০২২, ২১:৪৮

ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের ১৪ নেত্রীর বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছে বাংলাদেশ ছাত্রলীগ। তবে বহিষ্কার প্রত্যাহার করা হয়নি ২ নেত্রীর।

বুধবার (২৩ নভেম্বর) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বাংলাদেশ ছাত্রলীগ। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, নিজ আবেদনের প্রেক্ষিতে বাংলাদেশ ছাত্রলীগ, ইডেন মহিলা কলেজ শাখার সহ-সভাপতি সোনালি আক্তার, সুস্মিতা বাড়ে, জেবুন্নাহার শিলা, কল্পনা বেগম, আফরোজা রশ্মি, মারজানা ঊর্মি, সানজিদা পারভীন চৌধুরী, এস এম মিলি, সাদিয়া জাহান সাথী, যুগ্ম-সাধারণ সম্পাদক ফাতেমা খানম বিন্তি এবং কর্মী রাফিয়া নীলা, নোশিন শার্মিলী, জান্নাতুল লিমা, সূচনা আক্তার এর উপর আরোপিত বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলো।’

তবে বহিষ্কার প্রত্যাহার করা হয়নি সহ সভাপতি জান্নাত এবং সাংগঠনিক সম্পাদক সামিয়া আক্তার বৈশাখীর।

এ বিষয়ে বক্তব্য জানতে ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত এবং বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি তিলোত্তমা শিকদারকে ফোন করা হলে তিনি এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক বলতে পারবেন বলে ফোন কেটে দেন।

পরবর্তীতে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্যকে ফোন দেয়া হলে তিনি ফোন না ধরায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

এর আগে গত ২৫ সেপ্টেম্বর রাতে ইডেন কলেজ ছাত্রলীগের মধ্যে সংঘটিত সংঘর্ষের জেরে ১৬ নেতাকর্মীদের বহিষ্কার করে বাংলাদেশ ছাত্রলীগ।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ