ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

স্মৃতিকে আইনি সহায়তা দেবে বিএনপি 

প্রকাশনার সময়: ০৬ অক্টোবর ২০২২, ১২:২৫ | আপডেট: ০৬ অক্টোবর ২০২২, ১৩:০৪

রাজবাড়ী জেলার ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা মহিলা দলের সদস্য সোনিয়া আক্তার স্মৃতিকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (০৫ অক্টোবর) দিবাগত মধ্য রাতে বিএনপির সহ-দপ্তর সম্পাদক মোহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নিন্দা জানান তিনি।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, দেশে এখন কোনো মানুষেরই নিরাপত্তা নেই। সোনিয়া আক্তার স্মৃতি একজন অনলাইন অ্যাক্টিভিস্ট হিসেবে সত্য উচ্চারণ করেছেন। আর সে কারণেই আইনশৃঙ্খলা বাহিনী তাকে গ্রেফতার করেছে। অন্যায়ের বিরুদ্ধে মুখ খুললেই সরকার বিচলিত হয়ে পড়ে। তার বড় কারণ হচ্ছে- সব অন্যায় ও অপকর্মের হোতাই হচ্ছে বর্তমান সরকার।

তিনি আরো বলেন, সোনিয়াকে পুলিশ যেভাবে গ্রেফতার করেছে তা অমানবিক। এটি একটি নজিরবিহীন ঘটনা।

এছাড়াও সোনিয়া আক্তার স্মৃতির দুই শিশু সন্তানের পাশে দাঁড়িয়েছে বিএনপি।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে ঢাকা থেকে বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীসহ চার সদস্যের প্রতিনিধি দল স্মৃতির শহরের ৩ নম্বর বেড়াডাঙ্গার বাড়িতে গিয়ে দুই শিশু সন্তানসহ পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন।

এ সময় সোনিয়া আক্তার স্মৃতির দুই শিশু সন্তানকে আর্থিক সহায়তা দেন বিএনপির এই প্রতিনিধি দলটি। এসময় প্রতিনিধি দলটি ঘোষণা দেয়- সোনিয়াকে আইনিসহ সব ধরনের সহযোগিতা দেবে বিএনপি।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ