ঢাকা, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

'আমরাও চাই সকল রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করবে'

প্রকাশনার সময়: ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৯:১০

কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি বলছে তত্ত্বাবধায়ক সরকার না হলে নির্বাচনে অংশগ্রহণ করবে না। সংবিধান অনুযায়ী বাংলাদেশে আর কোন তত্ত্বাবধায়ক সরকার হবে না। সংবিধানে স্পষ্টভাবে লেখা রয়েছে নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। সরকার নির্বাচন কশিনকে সর্বাত্মক সহযোগিতা করবে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেয়ার আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এক প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ একটি রাজনৈতিক দল। সে হিসেবে আমরা চাই বিএনপিসহ সকল রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করবে। নির্বাচনে না যাওয়ার জন্য কেউ যেন উসকানি না দেয়।

তিনি আরো বলেন, বর্তমানে বাংলাদেশ খাদ্যের ঘাটতি নেই। মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়েছে। এই প্রেক্ষিতে ২০২৩ সালে আবারও একটি নির্বাচনের দিকে আমরা যাচ্ছি।

বর্ধিত সভায় ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্ব বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, ৩ আসনের সংসদ সদস্য আতোয়ার রহমান খান, ২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু ও শামছুল হক প্রমুখ।

এ সময় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ