ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪
জাতীয় পার্টির কাউন্সিল

ময়মনসিংহ মহানগর সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন

প্রকাশনার সময়: ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৭:২২

জাতীয় পার্টির আসন্ন জাতীয় কাউন্সিলকে সামনে রেখে তৃণমূলে দলকে আরো গতিশীল করতে জেলা উপজেলায় নতুন ও নিস্ক্রিয় থাকা নেতাকর্মীদের সমন্বয়ে ৩১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। এতে ডা. কে আর ইসলামকে আহবায়ক ও আব্দুল আউয়াল সেলিমকে সদস্য সচিব করা হয়েছে। এই কমিটি অনুমোদন দিয়েছেন জাপার প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এ তথ্য।

কমিটির সদস্যরা হলেন- সাংবাদিক মো.মোশারফ হোসেন, জাহাঙ্গীর আহাম্মেদ, মো.আব্বাস আলী তালুকদার, মাহাবুবুল আলম ভূঁইয়া, মো.ইদ্রিস আলী, মো.হাজী হারুন, মো.আবু মুসা সরকার, মির্জা আবু নাজির শামীম, মো.শহিদ আমিন রুমি, মো.আব্দুস সাত্তার সবুজ, মো.আফজাল হোসেন হারুন, মো.শাহজাহান, মো.ছাব্বির হোসেন বিল্লাল, মো.মমিন রুবেল, মো.ওয়াহিদুজ্জামান আরজু, মো.শহিদুল ইসলাম স্বপন মন্ডল, মো.আবু বকর সিদ্দিকী, মো.ফজলুল হক, মো.শরীফ খান পাঠান মিল্টন, মো.শফিকুল ইসলাম তপন, মো.শরিফুল ইসলাম খোকন, মো.মোশারফ হোসেন, মো.লিয়াকত হোসেন মেম্বার, প্রিন্স মো.দুলাল, শ্রী চন্দন পাল, মো.কাউসার আহমেদ, মো.রুবেল হাসান, মো.রুবেল আলী ও মো.সাইফুল ইসলাম সরকার প্রমুখ।

বিজ্ঞপিতে জানানো হয়, বিরোধী দলীয় নেতার নির্বাচনী এলাকা ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি নতুন কমিটি অবিলম্বে কার্যকর করা হলো।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ