ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ধানমন্ডিতে নিষেধাজ্ঞা, বেড়িবাঁধে সমাবেশ করবে বিএনপি

প্রকাশনার সময়: ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৩

রাজধানীর ধানমন্ডি এলাকায় ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি সমাবেশে নিষেধাজ্ঞা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। পুলিশ জানিয়েছে, এই এলাকায় কাউকেই সভা-সমাবেশ করতে দেয়া হবে না।

তবে হাজারীবাগ বেড়িবাঁধ সংলগ্ন শিকদার মেডিক্যাল কলেজ হাসপাতাল সংলগ্ন সড়কে বিএনপিকে সংক্ষিপ্তভাবে সমাবেশের অনুমতি দিয়েছে ডিএমপি।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ।

তিনি বলেন, রাজধানীর ধানমন্ডিতে বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালের পাশে বিএনপি ও যুবলীগ পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করে। এতে আইনশৃঙ্খলায় বিঘ্ন ঘটতে পারে- এমন আশঙ্কায় সভা-সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করা হয়। তবে বেড়িবাঁধ এলাকায় বিএনপিকে সংক্ষিপ্তভাবে সমাবেশের অনুমতি দেয়া হয়েছে।

এদিকে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান বেলা সোয়া ১১ টার দিকে জানান, দুপুর ২ টা ৩০ মিনিটে হাজারীবাগ বেড়িবাঁধ সংলগ্ন শিকদার মেডিক্যাল কলেজ হাসপাতাল সংলগ্ন সড়কে সমাবেশ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, সোমবার বিকেল ৩টায় ধানমন্ডির বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালের পাশে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি সমাবেশ ডেকেছিল। এতে প্রধান অতিথি থাকার কথা ছিল বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুর। এর এক ঘণ্টা আগে দুপুর দুইটায় একই স্থানে যুবলীগেরও একটি সমাবেশ হওয়ার কথা ছিল।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ