ঢাকা, সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

তোয়াব খান ছিলেন সফল সংবাদযোদ্ধা : রওশন এরশাদ

প্রকাশনার সময়: ০১ অক্টোবর ২০২২, ১৮:৫৫

একুশে পদক প্রাপ্ত দেশের জেষ্ঠ্য সাংবাদিক, দৈনিক বাংলার সম্পাদক তোয়াব খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা এবং জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ। তিনি বলেছেন, বিশ্ব পরিস্থিতি ও দেশীয় রাজনীতির ক্রান্তিকালে বড় এক অভিভাবককে হারালো গণমাধ্যম। তোয়াব খানের মৃত্যুতে সংবাদমাধ্যমের যে অপূরণীয় ক্ষতি হলো, তা আরো বহু বছরেও পূরণ হবার নয়।

শনিবার (১ অক্টোবর) বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব ও জাপার দশম জাতীয় সম্মেলনের সদস্য সচিব গোলাম মসীহ্ সাক্ষরিত এক শোক বার্তায় রওশন এরশাদ বলেন, বরেণ্য এই সাংবাদিক ছিলেন তিনজন রাষ্ট্রপ্রধানের সফল প্রেস সচিব। বঙ্গবন্ধু ও পল্লীবন্ধুর প্রেস সচিব হিসেবে সাফল্যের সঙ্গে কাজ করেছেন তিনি। গণমাধ্যম কর্মী হিসেবে মুক্তিযুদ্ধেও তার ছিলো অনন্য ভূমিকা।

রওশন এরশাদ বলেন, দেশ ও জনগণের জন্যও তার কর্মের মাধ্যমে রেখে গেছেন অবদান। তিনি ছিলেন একজন সফল সংবাদযোদ্ধা। দৈনিক বাংলার প্রথম ও শেষ সম্পাদক হিসেবে তোয়াব খান মানুষের মনে স্মরণীয় ব্যক্তিত্ব হিসেবে স্থান করে নিয়েছেন বলে মনে করেন সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ। তার শোকাহত পরিবার পরিজন ও সহকর্মীদের প্রতি সমবেদনাও জানান বিরোধী দলীয় নেতা।

অনুরূপ আরেক শোক বার্তায় বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব ও জাপার দশম জাতীয় সম্মেলনের সদস্য সচিব গোলাম মসীহ্ একুশে পদক প্রাপ্ত দেশের জেষ্ঠ্য সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ