ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেসব পথে যেতে হবে 

প্রকাশনার সময়: ২৩ জুন ২০২২, ০৫:১৭ | আপডেট: ২৩ জুন ২০২২, ০৫:২৭

মুন্সীগঞ্জের মাওয়ায় বহু প্রতীক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রিতদের অংশগ্রহণ বির্বিঘ্ন করতে যাতায়াতের পথ ঠিক করে দিয়েছে পুলিশ।

গতকাল বুধবার সেই অনুষ্ঠানে আমন্ত্রিতদের যাতায়াতের পথ নির্দেশনা দেওয়া হয় ঢাকা মহানগর পুলিশের পক্ষ থেকে।

ডিএমপির নির্দেশনাগুলো হলো-

ঢাকা বিশ্ববিদ্যালয় ও নিউ মার্কেট এলাকা হতে আগত আমন্ত্রিত অতিথিদের গমনাগমন হবে ঢাকা মেডিকেল কলেজ সংলগ্ন চাঁনখারপুল (নিমতলী) মেয়র হানিফ ফ্লাইওভারে প্রবেশ মুখ-যাত্রাবাড়ী অংশের বাম লেন-ধোলাইপাড় টোলপ্লাজা-ধোলাইপাড় ক্রসিং-জুরাইন ফ্লাইওভার-বুড়িগঙ্গা সেতু-মাওয়া এক্সপ্রেসওয়ে।

জিরো পয়েন্ট (বঙ্গবন্ধু এভিনিউ গুলিস্তান) থেকে আগত অতিথিদের গমনাগমন জিরো পয়েন্ট-গুলিস্তান আহাদ বক্স সংলগ্ন মেয়র হানিফ ফ্লাইওভার প্রবেশ মুখ-যাত্রাবাড়ী অংশের বাম লেন-ধোলাইপাড় টোলপ্লাজা-ধোলাইপাড় ক্রসিং-জুরাইন ফ্লাইওভার-বুড়িগঙ্গা সেতু-মাওয়া এক্সপ্রেসওয়ে।

মতিঝিল শাপলা চত্বর ও ইত্তেফাক মোড় থেকে আগত অতিথিদের গমনাগমনের পথ মতিঝিল শাপলা চত্বর-ইত্তেফাক ক্রসিং হাটখোলা মোড় সংলগ্ন মেয়র হানিফ ফ্লাইওভারের প্রবেশ মুখ-যাত্রাবাড়ী অংশের বাম লেন-ধোলাইপাড় টোলপ্লাজা-ধোলাইপাড় ক্রসিং-জুরাইন ফ্লাইওভার-বুড়িগঙ্গা সেতু-মাওয়া এক্সপ্রেসওয়ে।

কমলাপুর, টিটিপাড়া হতে থেকে আগত অতিথিদের গমনাগমন কমলাপুর, টিটিপাড়া ক্রসিং-গোলাপবাগ মোড়-ইনগেট সংলগ্ন মেয়র হানিফ ফ্লাইওভারের প্রবেশ মুখ-যাত্রাবাড়ী অংশের বাম লেন-ধোলাইপাড় টোলপ্লাজা-ধোলাইপাড় ক্রসিং-জুরাইন ফ্লাইওভার-বুড়িগঙ্গা সেতু-মাওয়া এক্সপ্রেসওয়ে।

অনুষ্ঠান স্থলে নির্ধারিত সময়ের মধ্যে পৌঁছানোর উদ্দেশ্যে পর্যাপ্ত সময় হাতে নিয়ে ঢাকা মহানগরী থেকে যাত্রা শুরু করার অনুরোধ জানিয়েছে পুলিশ।

নয়া শতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ