ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

রামপুরায় কাভার্ডভ্যানের ধাক্কায় পথচারীর নিহত

প্রকাশনার সময়: ০৪ এপ্রিল ২০২২, ১২:১৬

রাজধানীর রামপুরা টিভি সেন্টারের চার নম্বর গেটের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় সাদমান সাকিব (৩১) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

সোমবার (৪ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করেন।

সাদমান সাকিবকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন ধাক্কা দেওয়া কাভার্ডভ্যানের চালক সজীব নিজেই।

তিনি বলেন, ভোরে রামপুরা টিভি সেন্টারের চার নম্বর গেটের সামনে দিয়ে যাওয়ার সময় সাদমান সাকিব নামের ওই যুবক রাস্তা দিয়ে দৌড় দেন। এ সময় ট্রাকের সামনে ধাক্কা লেগে তিনি গুরুতর আহত হন।

প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে সাকিবকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, সকালে রামপুরা থেকে আহত অবস্থায় এক যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

তিনি আরো জানান, উদ্ধার করে নিয়ে আসা সজীব জানান, তার কাভার্ডভ্যানের ধাক্কায় সাদমান সাকিব নামের ওই যুবকের মৃত্যু হয়। পরে তাকে পুলিশ ক্যাম্পে আটক রেখে রামপুরা থানার কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যানটি রামপুরা থানা পুলিশ জব্দ করেছে।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ