ঢাকা, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

রামপুরায় শিশু গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যু

প্রকাশনার সময়: ৩০ জানুয়ারি ২০২২, ০৭:০০

রাজধানীর রামপুরা হাজীপাড়া এলাকার একটি বাসায় ইতি (১২) নামে এক গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পুলিশের ধারণা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শনিবার (২৯ জানুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে রামপুরা থানা পুলিশ স্থানীয় বেটার লাইফ হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত শিশু গৃহকর্মী ইতির বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলার আড়ালিয়া গ্রামে। বাবার নাম মো. আলমগীর হোসেন।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুর রহমান খান জানান, গত ২২ দিন আগে বাবা আলমগীর হোসেন হাজীপাড়ায় কামাল উদ্দিন আহমেদের বাসায় কাজ করতে দিয়ে যায় তাকে। তবে তার এ কাজ করার কোনো ইচ্ছা ছিলো না। এ নিয়ে বিভিন্ন সময়ে কান্নাকাটি করতো সে।

গৃহকর্তার বরাত দিয়ে তিনি জানান, শনিবার বেলা সাড়ে তিনটা থেকে চারটার মধ্যে সাততলা ওই বাসায় একটি রুমের জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সে। দেখতে পেয়ে বাসার লোকজন তাকে স্থানীয় বেটার লাইফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনাটি প্রাথমিক ভাবে আত্মহত্যা ধারণা করা হলেও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

নয়া শতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ